উত্তরবঙ্গ সফরে এলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী

নিজস্ব সংবাদদাতা Sep 09, 2022 - Friday ডুয়ার্স 65


শুক্রবার একদিনের উত্তরবঙ্গ সফরে এলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এদিন কলকাতা থেকে বাগডোগরা বিমানবন্দরে নেমে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন যে তৃণমূল দলটা একটা প্রাইভেট লিমিটেড কোম্পানি।

এবং এদের মেইন তিনটে এজেন্ডার উপর চলে মমতা বন্দোপাধ্যায় তার সকল পার্টি চলে। তিনটি এজেন্ডা হল পরিবারবাজ,তোষন,দুর্নীতি।

আর এই তিনটে এজেন্ডা নিয়ে যে পার্টি চল বা তার সুপ্রিমো চালায় তার মুখ থেকে অন্য কথা বের হতে পারে না।

'দু আর্ন মানি দু কালেক্ট মানি থ্রু পলিটিক্স'।

এবং অপেক্ষা করুন উনি যে ভাবছেন বীর উনাকে বীরের সঙ্গে দেখা করার জন্য দিল্লি তিহার জেলে যেতে হবে। বাংলায় আগে ২০১৪ সালে তৃণমূলের ৩৪টি সিট ছিল আর ২০১৯ এখন ২২টি সীটে এসে দাঁড়িয়েছে।

এর পাশাপাশি তিনি আরও যে আগলি বার মোদিজী ৪০০ পার কান খুলে শুনে রাখুন।

তার আগে রাম মন্দিরের উদ্ধোধন আছে মমতা বন্দোপাধ্যায় আসুন অযোধ্যায়। ভ্রষ্টাচারের নেত্রী মমতা বন্দোপাধ্যায় আর মনবোল না থাকলেতো পঞ্চায়েতে নির্বাচনে নমিনেশন করতে পারবে না। মমতা বন্দোপাধ্যায়ের আছে গতকালকে চোর গুলো গেছিল গ্রাম পঞ্চায়েতের প্রধান গুলো এরা সব চোর। এবং ভাইপো সহ ডাকতরাতো মঞ্চে বসে ছিল আর নীচে ছিল চোর। রোজভ্যালির জেল খাটা লোক সুদীপ বন্দোপাধ্যায় এর মাথা খারাপ হয়েগেছে এবং মনোবলতো ভেঙ্গে গেছে প্রার্থর সিন্ডিকেট কেষ্ট গ্রেফতার হবার পর থেকে। মনবল হাই রাখার জন্য ডিসেম্বর থেকে ফেব্রুয়ারির মধ্যে যে কোন সময় পঞ্চায়েত নির্বাচন করবে।

অভিষেক বন্দোপাধ্যায় আগামীকাল উত্তরবঙ্গে যে আসনে সেই প্রসঙ্গে তিনি বলেন যে তাতে আমার কি টাকা তুলতে আসছেন। এরপর সড়ক পথ দিয়ে সোজা চলে যান আলিপুরদুয়ারে দলীয় কর্মসূচিতে যোগ দিতে।

আপনাদের মূল্যবান মতামত জানাতে কমেন্ট করুন ↴

সবার আগে খবর পেতে , পেইজে লাইক দিন

আপনার পছন্দ

বিজ্ঞাপন
PMJOK

আরও খবর

বিজ্ঞাপন
PMJOK