রিয়া চক্রবর্তীর পুরুলিয়ায় গ্রামবাসীদের বিশ্বাস 'সত্যের জয় হবে'

বিশ্বজিৎ দাস Sep 11, 2020 - Friday পুরুলিয়া 229


সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় অভিযুক্ত রিয়া চক্রবর্তী গ্রামের বাড়ি পুরুলিয়ায় বাগমুন্ডির তুনতুরি এলাকায়।মুম্বই থেকে 1780 কিলোমিটার দূরে গ্রামটি অবস্থিত। জঙ্গলমহলের প্রান্তর এলাকার ছোট গ্রাম পুরুলিয়ায় বাগমুন্ডি। গতকাল সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় অভিযুক্ত অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে নারকটিক কন্ট্রোল ব্যুরো(NCB) গ্রেপ্তার করেছে।



পুরুলিয়ার বাঘমুন্দির তুন তুরি গ্রামে যেখানে তাঁর অত্যন্ত সম্মানিত বাড়িওয়ালা দাদা সিরিশ ‘দিওয়ান সাহেব' নামে পরিচিত। পুরুলিয়ার এই গ্রামে বারোটি মৌজার দেওয়ান ছিলেন। গ্রামের পৈতৃক এই বাড়িতে প্রতি বছর দুর্গাপূজা উৎসব পালিত হয়। বাড়িতে 323 বছরের পারিবারিক দুর্গাপূজা রয়েছে। রিয়া চক্রবর্তীর পরিবারের লোকেরা পুরো বাঘমুন্ডিতে পরিচিত ও সম্মানিত ছিলেন মানুষের কাছে। রিয়া চক্রবর্তী দাদু সিরীশ চক্রবর্তী 1967 সালে গ্রামের একটি স্কুল এবং স্বাস্থ্যকেন্দ্রের জন্য 28 বিঘা জমি দান করেছিলেন।



রিয়া চক্রবর্তী গ্রামের বাড়ির পুরুলিয়া জেলার তুনতুরি এলাকার প্রাক্তন সাংসদ বীর সিং মাহাতো পরিবারের সম্বন্ধে বলেছেন, চক্রবর্তী পরিবারের দুই ছেলে মানুষের জন্য ভালো কাজ করে

গেছেন।তারা গ্রামবাসীদের কথা ভেবেছেন। তিনি আশাবাদী যে সত্যের জয় হবে। তিনি ভাবতেও পারছেন না এমন পরিবারের বিরুদ্ধে এই অভিযোগ উঠতে পারে। তবে বিতর্ক নিয়ে মুখ খুলতে নারাজ চক্রবর্তী পরিবার এই প্রজন্মের মানুষজন।

আপনাদের মূল্যবান মতামত জানাতে কমেন্ট করুন ↴

সবার আগে খবর পেতে , পেইজে লাইক দিন

আপনার পছন্দ

বিজ্ঞাপন
Jishu da


আরও খবর

বিজ্ঞাপন
HS02
Jishu da