Weekly horoscope: গোটা সপ্তাহ কেমন কাটেবে, রাশি মিলিয়ে জেনে নিন

সানী রায় Jul 10, 2021 - Saturday নিউজরুম 231


*এক নজরে দেখে নিন সাপ্তাহিক রাশিফল*



*১/ মেষ*



নিজের মানসিক শক্তিকে সঠিক দিশাতে ব্যবহার করুন। অন্যথা এই সপ্তাহে কাজের অতিরিক্ত চাপ হওয়ার কারণে মানসিক চাপ ও বাড়তে পারে। সপ্তাহের প্রথম থেকেই আপনার পিতামাতার স্বাস্থ্যের প্রতি আপনার সচেতন হওয়া দরকার। তাঁদের স্বাস্থ্যের যত্ন নিন এবং প্রয়োজনে চিকিৎসার জন্য কোনও ভাল চিকিৎসকের কাছে নিয়ে যান। কর্মক্ষেত্রে, সেই সমস্ত জাতক/জাতিকা, যারা আপনার সাফল্যের পথে আসছিল, তাদেরকে আপনি আপনার চোখের সামনে পিছনে পরে থাকতে দেখতে পারেন। আপনার আত্মবিশ্বাস এবং আপনি প্রতিটি কাজ আগের চেয়ে উচ্চ গতির সাথে সম্পন্ন করার চেষ্টা করতে সক্ষম হবেন। শিক্ষার ক্ষেত্রে, এই রাশির জাতক/জাতিকারা এই পুরো সপ্তাহে মন পছন্দ ফলাফল পেতে নিজেদের থেকে অভিজ্ঞ এবং শিক্ষকদের সাহায্য নিতে হবে। পড়াশোনার সময় আপনার পক্ষে অভিজ্ঞদের কাছ থেকে সাহায্য নেওয়া ভাল।



*২/বৃষ*



বৃষভ রাশির জাতক/জাতিকাদের প্রতিরোধ ক্ষমতা এই সময়ে খুব দুর্বল হতে পারে। আপনার মনস্কামনা এই সপ্তাহে প্রার্থনার দ্বারা পুরো হবে । সৌভাগ্য আপনার দিকে আসবে। এই সপ্তাহে, পরিবারের সদস্যরা বাড়িতে কিছু পরিবর্তন করার সিদ্ধান্ত নিতে পারেন। আপনার বিশেষ ব্যক্তি বা কাছের কোনও বন্ধুর সাথে আপনার অনুভূতি প্রকাশ করতে সক্ষম হবেন। যার কারণে আপনিও অনেক আরাম পাবেন। এই সপ্তাহে, আপনার স্টাইল অন্যদের থেকে সম্পূর্ণ আলাদা, আপনার দিকে অনেক বড় লোককে আকৃষ্ট করবে। বিশেষত, এটি ব্যাবসায়ীদের পক্ষে আরও বেশি উপকারী হবে । ভবিষ্যতে ভাল মুনাফা অর্জনে সহায়তা করতে পারেন। যাঁরা সরকারি বা নামী বেসরকারি সংস্থায় চাকরির জন্য অপেক্ষা করছেন,তাঁদের জন্য শুভ সপ্তাহ।



*৩/ মিথুন*



মিথুন রাশির জাতক/জাতিকারা যদি নিয়মিতভাবে দৌড়ান। নিজেকে সুস্থ রাখতে ও পুরনো যে কোনও সমস্যা থেকে মুক্তি পেতে পারবেন। আপনি এই সপ্তাহে অর্থ উপার্জন করবেন, এবং আপনি একটি ভাল অর্থ বিনিয়োগের মাধ্যমে আপনার সমৃদ্ধি এবং আর্থিক সুরক্ষা বাড়িয়ে তুলতে পারেন। এই সপ্তাহে, আপনার পরিবারের বাচ্চাদের প্রতি বিশেষ যত্ন নিতে পারেন। শিশুদের আচরণের কারণে অন্যের সামনে আপনাকে অপমান করতে হতে পারে। এই সপ্তাহে অন্যকে কর্মক্ষেত্রে এমন কাজ করতে বাধ্য করবেন না, যা আপনি নিজেই করতে পছন্দ করবেন না।



*৪/ কর্কট*



এই সপ্তাহে আপনি আরও সংবেদনশীল, মানসিক মেজাজে থাকবেন। এই সপ্তাহে আপনার পরিবারে আপনার ইমেজ ভাল করতে আপনাকে আপনার আয়ের চেয়ে বেশি ব্যয় করতে দেখা যাবে। ভবিষ্যতে আপনার জীবনে আর্থিক সংকট তৈরি করতে পারে। এই সপ্তাহে, যখনই আপনি প্রয়োজনের সময় একাকী বোধ করবেন, আপনার বাবা-মা আপনাকে আশীর্বাদ দেওয়ার সময় আপনার মনোবল বাড়ানোর জন্য কাজ করবে।এই সপ্তাহে স্বাভাবিকের চেয়ে কম পরিশ্রম করতে হবে কারণ এই সময়ের মধ্যে আপনি আপনার কঠোর পরিশ্রমের সর্বোত্তম ফলাফল পাবেন।



*৫/ সিংহ*



এই সপ্তাহে আপনি খুব সংবেদনশীল দেখাবেন।এমন পরিস্থিতিতে আপনার অদ্ভুত মনোভাব মানুষকে বিভ্রান্ত করবে এবং তাই আপনি বিরক্ত হতে পারেন। সিংহ রাশির জাতিকা/জাতকদের জন্য, অর্থের সাথে জড়িত ব্যাপারে এই সপ্তাহ আপনাকে লাভকারী পরিনাম প্রদান করবে।এই সপ্তাহে আপনার মন দাতব্য কাজে আরও জড়িত হবে, যার কারণে আপনি পরিবারের সাথে একটি ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করার সিদ্ধান্তও নিতে পারেন। কর্মরতরা এই সপ্তাহে অফিসের চারপাশে কথা বলা থেকে বিরত থাকা উচিত। অন্যথায় আপনি নিজেকে কর্মক্ষেত্রে রাজনীতিতে আটকে রাখতে পারেন, যা আপনার চিত্রের ক্ষতি করবে। এই সপ্তাহে অনেক শিক্ষার্থীকে তাদের প্রচুর অর্থ শিক্ষা উপকরণে ব্যয় করতে হবে।



*৬/ কন্যা*



মানসিক শান্তির জন্য, চিন্তার কারণটি সমাধান করুন। এই সপ্তাহে অর্থ উপার্জন করবেন, এর পরে আপনি একটি ভাল অর্থ বিনিয়োগের মাধ্যমে আপনার সমৃদ্ধি এবং আর্থিক সুরক্ষা বাড়িয়ে তুলতে পারেন। পরিবারের কোনও সদস্য বা বন্ধুর কাছে আপনার অনুভূতি প্রকাশ করা থেকে বিরত থাকুন। অন্যথায়, ব্যক্তি আপনার বিশ্বাসের সুযোগ নিয়ে আপনাকে ক্ষতি করতে পারে। এই সময় সেসব ছাত্রছাত্রীরা নিজেদের পরিশ্রমের দিকে ধ্যান দেওয়ার অধিক প্রয়োজন হবে, যারা জীবনে নিজের লক্ষকে নিয়ে বিশ্বাসী।



*৭/ তুলা*



নিজেকে ফিট রাখতে, আপনাকে এই সপ্তাহে প্রচুর সময় ব্যয় করতে হবে না। আপনি যদি ব্যবসা করেন তবে ব্যবসায়ীরা এই সপ্তাহে একটি বড় অর্থনৈতিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। ঘরের উল্ল্যাসের পরিবেশ, এই সপ্তাহে আপনার মানসিক চাপ কম করে দিবে। এই সপ্তাহে এটিও বুঝতে পারবেন যে, আপনার পরিবারের ভালো জন্য আপনাকে ক্রমশ পরিশ্রম করতে হবে। আপনার প্রত্যেক কাজের জন্য ভালোবেসে দূরের দৃষ্টির ভাবনা হওয়া উচিত। রাশিচক্রের শিক্ষার্থীরা এই সময়ের মধ্যে প্রতিটি বিষয়ে অনুকূল ফলাফল পাবে। বিশেষত সময়ের মধ্যবর্তী অংশটি আপনার শিক্ষার ক্ষেত্রগুলিতে খুব ভাগ্যবান হতে চলেছে।



*৮/ বৃশ্চিক*



এই সপ্তাহে, মিষ্টি জাতীয় খাবার খাওয়ার ইচ্ছা আপনার মনকে জাগ্রত করতে পারে। আপনার প্রচুর অর্থের প্রয়োজন হবে তবে আপনার যথেষ্ট পরিমাণ অর্থ হবে না। এই সপ্তাহটি আপনাকে পরিবারের কম বয়সী সদস্যদের সাথে আপনার সম্পর্ক উন্নত করতে সহায়তা করবে। আপনি কোনও পরিবার ভ্রমণ বা পিকনিকে কোথাও সমস্ত পরিবার পরিদর্শন করার পরিকল্পনা করতে পারেন। এই সপ্তাহে কিছু লোক বাড়িতে কোনও মঙ্গলিক অনুষ্ঠানের কারণে বা কোনও অতিথি আসার কারণে প্রেমিককে সময় দিতে ব্যর্থ হবে। এই সপ্তাহে কিছু গ্রহের কৃপা থেকে উচ্চ শিক্ষার ক্ষেত্রে, ছাত্রছাত্রীদের খুব ভালো ফল প্রাপ্ত হবে। এরকম সময়ে বিশেষভাবে সেসব ছাত্রছাত্রী, যারা বিদেশে গিয়ে পড়াশোনা করার স্বপ্ন দেখছেন, উনাদের এই স্বপ্ন পূরণ হওয়ার এই সময় প্রবল যোগ রয়েছে।



*৯/ ধনু*



ধনু রাশির জাতক/জাতিকাদের স্বাস্থ্যের দিক থেকে সময়টি বিশেষত ভাল হবে । স্বাস্থ্য ভাল যাবে। পরিবারের লোকদেরও খুব যত্ন নেবেন। সব মিলিয়ে স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি আপনার পক্ষে ভাল লাগবে। এই সপ্তাহে আপনার অর্থ হবে তবে কোনও কিছু কেনার কারণে এটি আপনার পক্ষে যথেষ্ট হবে না। এই সপ্তাহে, আপনার পরিবারের বা বাচ্চাদের সাথে কথোপকথনের সময় আপনার ধৈর্য ধরতে হবে। বেকারদের জন্য একটি ভাল চাকরি পেতে এই সপ্তাহে আগের তুলনায় আরও কঠোর পরিশ্রম করতে হবে। শিক্ষায় আগের সমস্ত সমস্যাগুলি এই সপ্তাহে কাটিয়ে উঠবে। এটি দেখে আপনার পরিবারের সদস্যরাও আপনার জন্য গর্ববোধ করবেন।



*১০/ মকর*



আপনার স্বাস্থ্য জীবনের জন্য, এই সপ্তাহটি অনুকূল দেখাছে। আপনি যদি সরকারি ক্ষেত্রে কাজ করছেন, তবে এই সপ্তাহগুলি আপনার জন্য গুরুত্বপূর্ণ এবং ভাল হতে চলেছে। পরিবারের সদস্যদের স্বাস্থ্য ভালই যাবে। আপনার মানসিক শান্তি বিঘ্নিত হতে দেবেন না এবং একসাথে বসে প্রতিটি সমস্যার সমাধানের চেষ্টা করার। ব্যবসায়ের প্রসার ঘটাতে চান তবে আপনার কয়েকটি জিনিস আলাদা করার সময় আপনার সঙ্গীর সঙ্গে সমস্ত পার্থক্য অপসারণ করতে হবে। এই সপ্তাহে সম্ভবনা রয়েছে যে, আপনার কিছু বিষয় বুঝতে সমস্যা হচ্ছিল সে সব থেকে মুক্তি পাবেন।



*১১/ কুম্ভ*



নিজেকে ফিট রাখতে, আপনাকে এই সপ্তাহে প্রচুর সময় ব্যয় করতে হবে না। আপনি যদি শেয়ার এ ব্যবসা করেন তাহলে, আপনাকে এই সপ্তাহে আপনার শেয়ারর ব্যাপারে বদলানোর প্রয়োজন রয়েছে।এই সপ্তাহে আপনার জ্ঞান আপনার চারপাশের মানুষকে প্রভাবিত করবে।আপনার নেতৃত্ব এবং প্রশাসনিক সক্ষমতা তারকাদের সরানো দ্বারা বর্ধিত হবে। যার কারণে আপনি কর্মক্ষেত্রে নিজের আলাদা পরিচয় এবং সম্মান পেতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে কোনও মহিলা সহকর্মীর সঙ্গে দেখা করার সম্ভাবনা রয়েছে। আপনার সাপ্তাহিক মিশনটি আপনার জন্য শিক্ষায় ভাল দেখাচ্ছে। কঠোর পরিশ্রমের ফল পাবেন এবং আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য অর্জন করতে সক্ষম বোধ করবেন।



*১২/ মিন*



আর্থিক জীবনের জন্য এই সপ্তাহটি দুর্দান্ত হতে চলেছে। তবে গাড়ি চালক চালকদের গাড়ি চালানোর সময় আরও কিছুটা যত্ন নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। আপনি বা ঘরের কোন সদস্য বিদেশে বসবাস করতে ইচ্ছুক হন এই সপ্তাহে আপনি সেই কার্য্যে পূর্ণ রূপে সফলতা প্রাপ্ত করতে পারেন। আপনার উপরে কর্মক্ষেত্রের অতিরিক্ত দায়িত্বের ভার, আপনাকে মানসিক চাপ দিতে পারে। উচ্চশিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীরা অযথা তাদের মনে সন্দেহ তৈরি করা এড়াতে পারবে। আপনি নতুন সম্পর্কের তালমিল এখনও পর্যন্ত ঠিক করতে অসমর্থ রয়েছেন, তাহলে এই সপ্তাহ আপনার জন্য সামান্য থেকে ভাল থাকবে।

আপনাদের মূল্যবান মতামত জানাতে কমেন্ট করুন ↴

সবার আগে খবর পেতে , পেইজে লাইক দিন

আপনার পছন্দ

বিজ্ঞাপন
PMJOK

আরও খবর

বিজ্ঞাপন
PMJOK