ইন্টারভিউ এর মাধ্যমে মাধ্যমিক পাশে কেন্দ্রীয় সরকারের চাকরী, বেতন ১৬৬৮০। শূন্যপদ প্রচুর

তন্ময় দত্ত Jun 04, 2020 - Thursday ময়নাগুড়ি 735


মাধ্যমিক পাশেই শুধুমাত্র ইন্টারভিউ দিয়েই কেন্দ্রীয় সরকারি চাকরি পাবার সুবর্ণ সুযোগ এলো, বেতন ১৬৬৮০ টাকা। পরীক্ষার জন্যে কোনো টাকাও লাগবে না। আপাতত শূন্যপদ ১০৩৬, যা পরবর্তীতে বাড়তেও পারে বলে জানানো হয়েছে।



ভারত সরকারের অধীনস্থ কেন্দ্রীয় কৃষি বিকাশ সংস্থান এই নিয়োগের বিজ্ঞপ্তি জারি করেছে, যার মেমো নং- 131(2)/Ke./Kri./Vi./Sns./2020-21, Date 28/05/2020 । বিজ্ঞপ্তি টি তে বলা হয়েছে কমপক্ষে মাধ্যমিক যোগ্যতায় এই পদে নিয়োগ হবে।



আবেদনের শেষ তারিখ ২৫ জুন ২০২০। আবেদন করার জন্যে আবেদনপত্রের সাথে বায়োডাটা পাঠাতে হবে, যাতে ছবি ও আঁধার কার্ডের নম্বর থাকতে হবে। নিয়োগ প্রক্রিয়া ইন্টারভিউ এর মাধ্যমে হবে। ইন্টারভিউ এর তারিখ ও সময় https://www.cagdi.in এ জানানো হবে, সে জন্যে ২৫ জুনের পর থেকে ঐ ওয়েবসাইট টি চেক করতে হবে। আবেদনপত্র ও বায়োডাটা স্ক্যান করে cagdi.india@gmail.com এ ইমেইল করে পাঠাতে হবে।



বিস্তারিত জানতে ওয়েবসাইট www.cagdi.in এ যেতে হবে, পেজ খুললে উপরে ডান দিকের তিনটি দাগে টিপতে হবে, তারপর যে লিস্ট টি আসবে সেখানে ভর্ত্তি তে টিপতে হবে তারপর যে পেজ আসবে সেখানে মেমো নম্বর 131(2)/Ke./Kri./Vi./Sns./2020-21 টিপলে বিস্তারিত জানতে পাবেন।

আপনাদের মূল্যবান মতামত জানাতে কমেন্ট করুন ↴

সবার আগে খবর পেতে , পেইজে লাইক দিন

আপনার পছন্দ

বিজ্ঞাপন
HS01


আরও খবর

বিজ্ঞাপন
HS01
HS02