‘অভিযাত্রিক’ ছবির প্রিমিয়ারে পাশের সিট খালি রাখলেন শ্রীলেখা

সহ সম্পাদক ঝিলাম দেব Dec 02, 2021 - Thursday নিউজ রুম 115


অনেকেই মনে করেন, শ্রাদ্ধ অনুষ্ঠানে আত্মীয়স্বজনদের উপস্থিতি এবং চেনা মানুষদের সাথে মিশলে অনেকটাই ভোলা যায় প্রিয়জনের চলে যাওয়ার দুঃখকে। আর সেলিব্রিটি হলে তো কথাই নেই, হাজারও ব্যস্ততার মধ্যে ভুলতে কতক্ষণ!



কিন্তু সত্যিই কি অত সহজে মেনে নেওয়া যায় প্রিয় জনের চলে যাওয়া! অভিনেত্রী শ্রীলেখা মিত্র, তিনি (Sreelekha Mitra) বাবাকে হারিয়েছেন সেপ্টেম্বর মাসে। সেজেগুজে হাসি মুখে ‘অভিযাত্রিক’ ছবির প্রিমিয়ার শোতে গিয়েও ভেতরে ভেতরে মুষড়ে ছিলেন তিনি। কিন্তু ক'জন টের পেলেন অভিনেত্রীর ভেতরের দুঃখটা! আর টের পেতে দেবেন বা কেন! তিনি যে অভিনেত্রী। সবাই তার ছবি তুলবেন, সেলফি নেবেন এমনটাই যে সবাই কাম্য করেন তার থেকে।

বৃহস্পতিবার প্রিমিয়ার শোতে গিয়ে পাশের সিট খালি রাখলেন প্রয়াত বাবার স্মৃতিতে। সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে তিনি লিখেছেন, 'কাল শোতে আমার পাশের সিটটা খালি রেখেছিলাম। বাবা আমার সব ছবির প্রিমিয়ার শোতে সবার আগে পৌঁছে যেত। হয়তো কাল ছিলে আমার পাশে। গর্বিত পিতা মতো। আর একটু বাঁচতে পারতে বাবা, এখনও মানতে পারি না।'



‘অপরাজিত’ উপন্যাসের শেষাংশ নিয়ে তৈরি হয়েছে ‘অভিযাত্রিক’ ছবিটি। শ্রীলেখা মিত্র এই ছবিতে রানুদি’র চরিত্রে অভিনয় করেছেন।

আপনাদের মূল্যবান মতামত জানাতে কমেন্ট করুন ↴

সবার আগে খবর পেতে , পেইজে লাইক দিন

আপনার পছন্দ

বিজ্ঞাপন
PMJOK

আরও খবর

বিজ্ঞাপন
PMJOK