সাকোয়াঝোরা-১ গ্রাম পঞ্চায়েতে পদ্ম শিবির ছেড়ে তৃণমূলে ৪৫ যুবক।

নিজস্ব সংবাদদাতা Jun 28, 2021 - Monday গয়েরকাটা 135




ডুয়ার্সেও পদ্ম শিবিরে ভাঙ্গন অব্যাহত।এদিন বানারহাট ব্লকের সাকোয়াঝোরা-১ গ্রাম পঞ্চায়েতের তৃণমূল যুব কংগ্রেসের কমিটি গঠনের মাধ্যমে গয়েরকাটা চা- গেরুয়া শিবিরে ভাঙন ধরিয়ে চা- বাগানে নিজেদের শক্তি বৃদ্ধি করল ঘাসফুল শিবির।



জানাযায়, সোমবার বিকেলে আংরাভাসা বংশীবদন বিদ্যালয়ে সাকোয়াঝোরা-১ তৃণমূল যুব অঞ্চল সভাপতি বিরাজ লাকরার নেতৃত্বে এই দল বদল ঘটে। সঙ্গে ছিলেন বানারহাট ব্লক তৃণমূলের যুব সভাপতি বিমল মহালি , সাকোয়াঝোরা-১ গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের অঞ্চল সভাপতি সমীর পাল, প্রাক্তন অঞ্চল সভাপতি গোপাল চক্রবর্তী সহ অন্যান্য নেতৃত্ববৃন্দ।



এদিন গয়েরকাটা চা- বাগান থেকে বিজেপির মোট ৪৫ জন যুবক বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেন বলেই তৃণমূলের দাবি।এদিনের এই যোগদানের ফলে চা-বাগানে নিজেদের অনেকটাই শক্তি বৃদ্ধি হবে বলেই মনে করছেন তৃণমূল নেতৃত্ব।



সাকোয়াঝোরা-১ গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের যুব অঞ্চল সভাপতি বিরাজ লকরা জানান,আজকের যুব অঞ্চল কমিটি গঠনের মাধ্যমে গয়েরকাটা চা - বাগানের ১৪/২০৭ ও ১৪/২০৯ নং বুথ থেকে মোট ৪৭ জন সক্রিয় বিজেপির কর্মী মমতা বন্দ্যোপাধ্যায় উন্নয়নে সামিল হতে বিজেপি ছেড়ে তৃণমূল যুব কংগ্রেসে যোগদান করেন। এদিনের তৃণমূল যুব কংগ্রেসের অঞ্চল কমিটিতে সহ সভাপতি হিসেবে নির্বাচিত হন , সাইরুল ইসলাম, ও প্রাথমিক শিক্ষক আব্দুল লতিফ, আহের আলী। সম্পাদক হিসাবে নির্বাচিত হন, প্রদীপ রায়, বিষ্ণু রায়, বিশ্বজিৎ রায় প্রমুখ। পূর্ণাঙ্গ কমিটি খুব শীঘ্রই গঠন করা হবে বলে তিনি জানান।

আপনাদের মূল্যবান মতামত জানাতে কমেন্ট করুন ↴

সবার আগে খবর পেতে , পেইজে লাইক দিন

আপনার পছন্দ

বিজ্ঞাপন
PMJOK

আরও খবর

বিজ্ঞাপন
PMJOK