গয়েরকাটায় দেয়াল লিখনে ফুটে উঠল পদ্ম

শুভজিৎ দেবনাথ Feb 08, 2021 - Monday ডুয়ার্স 161


৮ ই ফেব্রুয়ারি রবিবার মাদারিহাট বিধানসভা কেন্দ্রের অন্তর্গত গয়েরকাটা, তেলিপাড়া, আংরাভাসাতে আসন্ন বিধানসভা নির্বাচনে তাদের জেতা আসন টিকিয়ে রাখতে সর্বপ্রথম দেওয়াল লিখন শুরু করেদিলো পদ্ম শিবির। এখনো পর্যন্ত কোনো দল এই এলাকার নির্বাচনের প্রার্থী ঘোষণা না করলেও উজ্জীবিত গেরুয়া শিবির মাঠে নেমে গেল। যেখানে এই এলাকায় এখনও পর্যন্ত রাজ্যের শাসক দল নিজেদের ঘর গুছিয়ে উঠে মাঠে নামতে পারেনি।সেখানে পদ্ম শিবির নিজেদের জেতা আসন ধরে রাখতে নির্বাচনী কাজে ঝাঁপিয়ে পড়ল। মাদারিহাট বিধানসভা কেন্দ্রের সাকোয়াঝোরা-১ নং গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত গয়েরকাটা,তেলিপাড়া, আংরাভাসাতে বিজেপি পঞ্চায়েত সদস্য দীপু মন্ডল নিজেই দেওয়াল লিখন শুরু করে দিলেন।



উল্লেখ্য,আলিপুরদুয়ার জেলার মাদারিহাট বিধানসভা কেন্দ্র ২০১৬ সালে বিধানসভা নির্বাচনে বিজেপি জয়লাভ করবার করে।এমনকি ২০১৯ সালের লোকসভা নির্বাচনেও বেশ কয়েক হাজার ভোটে এগিয়ে থাকাটা বিজেপির কাছে একটা বাড়তি পাওনা।



এমনকি বিভিন্ন সংবামাধ্যমের সমীক্ষাতে দেখা যাচ্ছে যে ২০২১ বিধানসভা নির্বাচনেও মাদারিহাট বিধানসভা কেন্দ্রে এগিয়ে থাকবে বিজিপি । এই উৎসাহ নিয়েই আগেভাগে মাঠে নেমে পড়েছে বিজেপি।



সাকোয়াঝোরা-১ গ্রাম পঞ্চায়েতের বিজেপির পঞ্চায়েত সদস্য দীপু মন্ডল বলেন,আর শুধুমাত্র কয়েকটা মাসের অপেক্ষা, এটাতো আর বলার অপেক্ষা রাখেনা এবারে আমরা রাজ্যে ক্ষমতায় আসছি।আর মাদারিহাট বিধানসভা আমাদের দূর্ভেদ্যদূর্গ।কাজেই আরো বেশি মার্জিন করার লক্ষেই আমরা এগিয়ে চলেছি।আমাদের লক্ষ্য লোকসভা নির্বাচনের মার্জিন ,যা ছিলো তার দ্বিগুণ মার্জিন করা।

আপনাদের মূল্যবান মতামত জানাতে কমেন্ট করুন ↴

সবার আগে খবর পেতে , পেইজে লাইক দিন

আপনার পছন্দ

বিজ্ঞাপন
PMJOK

আরও খবর

বিজ্ঞাপন
Jishu da
PMJOK