দুরামারীতে বিজেপির কৃষাণ মোর্চার সম্মেলন ও দলিত পরিবারের বাড়িতে মধ্যাহ্নভোজ।

শুভজিৎ দেবনাথ Feb 04, 2021 - Thursday ডুয়ার্স 132


আসন্ন বিধানসভা নির্বাচনের আগে জয়ের লক্ষে নিজেদের কর্মীদের মনোবল চাঙ্গা করতে ও সংঘটনকে ঢেলে সাজাতে শুরু করেছে সমস্ত রাজনৈতিক দলগুলো।বৃহস্পতিবার দুপুরে জলপাইগুড়ি জেলার ধূপগুড়ি ব্লকের শালবাড়ি-১ গ্রাম পঞ্চায়েতের দুরামারির ফুটবল ময়দানে অনুষ্ঠিত হলো বিজেপির কৃষাণ মোর্চার সম্মেলন।প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কিষাণ মোর্চার রাজ্য সভাপতি মহাদেব সরকার, এছাড়াও উপস্থিত ছিলেন জলপাইগুড়ি জেলা সভাপতির নকুল দাস,সাধারণ সম্পাদক গোলক সরকার, ধূপগুড়ি উত্তর পশ্চিম মন্ডল সভাপতি অতুল মন্ডল প্রমুখ।



এদিনের সভায় ত্রিশটি পরিবার বিজেপির কৃষাণ মোর্চার রাজ্য সভাপতির হাত থেকে দলীয় পতাকা নিয়ে বিজেপি দলে যোগদান করেন। যা আসন্ন বিধানসভা নির্বাচনে ওই এলাকার বাড়তি অক্সিজেন দিবে বলেই মনে করছেন বিজেপি নেতৃত্ব।



প্রসঙ্গত,বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বরা এরাজ্যে এসে রাজ্য নেতৃত্বদের নিয়ে যেভাবে প্রতিনিয়তই দলিত আদিবাসী পরিবারের বাড়িতে মধ্যাহ্নভোজ করছেন। আজ কেন্দ্রীয় নেতৃত্ব না থাকলেও কিন্তু তার ব্যাতিক্রম ঘটেনি।



এদিনের সম্মেলনে যোগদেওয়ার আগে দুরামারিতে পবিত্র ভগৎ নামে এক দলিত পরিবারের বাড়িতে কৃষাণ মোর্চার রাজ্য নেতৃত্তের উপস্থিতিতে প্রায় ২০ জন জেলা ও ব্লক স্থরের বিজেপির নেতৃত্ব উঠানে বসে কলা পাতায় মধ্যাহ্নভোজ সাড়েন।মেনুতে ছিলো সাদাভাত, ডাল,বেগুন ভাজা, শাক, নিরামিষ সবজি মাছ।সেই পরিবারের পক্ষথেকে এই আয়োজন করা হয়।



এইপ্রথম এভাবে কোনো রাজনৈতিক দলের রাজ্য স্তরের নেতৃত্ব তার বাড়িতে এসে মধ্যাহ্নভোজ করায় পরিবারটি খুবই খুশি প্রকাশ করেছেন।



এদিন বিজেপির কিষান মোর্চার রাজ্য সভাপতি মহাদেব সরকার সাংবাদিকদের মুখোমুখি হয়ে কেন্দ্রীয় কৃষি বিলের সমর্থন জানিয়ে বলেন, ‘ এই দেশে একমাত্র বিজেপি পরিচালিত সরকার কৃষকদের সুরক্ষা ও তাদের সমৃদ্ধির কথা ভাবেন। কিন্তু পশ্চিমবঙ্গের রাজ্য সরকার কৃষকদের শত্রু, তাই এখানে কৃষি সন্মান নিধির মত প্রকল্প গুলি চালু করা হয়নি। ’

আপনাদের মূল্যবান মতামত জানাতে কমেন্ট করুন ↴

সবার আগে খবর পেতে , পেইজে লাইক দিন

আপনার পছন্দ

বিজ্ঞাপন
Jishu da

আরও খবর

বিজ্ঞাপন
PMJOK
PMBJK DHUPGURI