ডুয়ার্সে পাচারের আগেই দুটি মারুতি ভ্যান সহ লক্ষাধিক টাকার চোরাই সেগুন কাঠ বাজেয়াপ্ত করলো দলগাও রেঞ্জের বনকর্মীরা।

শুভজিৎ দেবনাথ Jan 28, 2021 - Thursday ডুয়ার্স 333


ফের ডুয়ার্সে বনকর্মীদের অভিযান।অভিযান চালিয়ে লক্ষাধিক টাকার সেগুন কাঠ সহ পাচারের কাজে ব্যাবহার করা দুটি ছোট গাড়ি উদ্ধার করলো বনকর্মীরা।



বৃহস্পতিবার ভোর সাড়ে তিনটা নাগাদ গোপন সূত্রে খবর পেয়ে আলিপুরদুয়ার জেলার গোপালপুর চা বাগানের পাগলী নদী সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে লক্ষাধিক টাকার চোরাই সেগুন কাঠের গুঁড়ি বোঝাই পাচারের কাজে ব্যাবহার করা দুটি মারুতি ভ্যান উদ্ধার করলো জলপাইগুড়ি বনবিভাগের দলগাও রেঞ্জের বনকর্মীরা।



বনদপ্তর সূত্রের খবর,উদ্ধার করা সেগুন গাছের গুড়ি বোঝাই মারুতি ভ্যান দুটিকে বাজেয়াপ্ত করে রেঞ্জ অফিসে নিয়ে যাওয়া হয়েছে। তবে এদিনের অভিযানের টের পেয়ে বনকর্মীদের দেখা মাত্রই চোরা কাঠ পাচারকারীরা ঘটনাস্থলে মারুতি ভ্যান ফেলে রেখে পালিয়ে যেতে সক্ষম হয়, তাই পাচারকারীদের একজনকেও আটক করতে পারেনি বনকর্মীরা।



দলগাঁওয়ের রেঞ্জার দোরজি শেরপা জানান,গোপন সূত্রে খবরের ভিত্তিতে ভোর সাড়ে তিনটা নাগাদ গোপালপুর চা বাগানের কাছে পাগলি নদীর তীরে মারুতি ভ্যান দুটিকে আটক করে বনকর্মীর।সেই গাড়ি দুটির ভেতর থেকেই প্রায় চল্লিশ সি এফ টি সেগুন কাঠ উদ্ধার করে বাজেয়াপ্ত করে রেঞ্জ অফিসে নিয়ে আসা হয়। যার বাজার মূল্য আনুমানিক ১ লক্ষ ২৫ হাজার টাকা।পাচারকারীদের খোঁজ চলছে।

আপনাদের মূল্যবান মতামত জানাতে কমেন্ট করুন ↴

সবার আগে খবর পেতে , পেইজে লাইক দিন

আপনার পছন্দ

বিজ্ঞাপন
HS02

আরও খবর

বিজ্ঞাপন
Jishu da
HS01