স্নেহ ফাউন্ডেশনের তরফে আজাদী কা অমৃত মহোৎসব উপলক্ষে শনিবার দলগত পর্যায়ে প্রশ্নোত্তর প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় ৪৬ ব্যাটেলিয়ন সশস্ত্র সীমা বলের মূখ্য কার্যালয়ে

সানী রায় Aug 13, 2022 - Saturday মালবাজার 204


আজাদী কা অমৃত মহোৎসব উপলক্ষে শনিবার দলগত পর্যায়ে প্রশ্নোত্তর প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় ৪৬ ব্যাটেলিয়ন সশস্ত্র সীমা বলের মূখ্য কার্যালয়ে। স্নেহো ফাউন্ডেশনের তরফে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়। দু জনের দল বিশিষ্ট মোট ২২,টি দল এই প্রশ্নোত্তর প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। প্রশ্নোত্তরের মাধ্যমে প্রতিযোগীদের দেশপ্রেমে উদ্বুদ্ধ করা হয়। সেই সাথে সশস্ত্র সীমা বলের তরফে জাতীয় পতাকা উত্তোলন সংক্রান্ত নতুন বিধি নিষেধ প্রতিযোগীদের বোঝানো হয়, এবং তাদের কে নিজেদের বাড়িতে জাতীয় পতাকা উত্তোলন করতে বলা হয়।

প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেছে আদিত্য দর্জী ও উরাজ প্রধান, দ্বিতীয় স্থানে দীপক কুমার লামা ও জিৎ মিশ্রা এবং তৃতীয় স্থানে অভয় গোড় ও উত্তম কুমার প্রসাদ। বিজয়ী দের ১৫ ই আগস্ট সশস্ত্র সীমা বলের মূখ্য কার্যালয়ে সম্মানিত করা হবে। আজ এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এস এস বি-র ডেপুটি কমান্ড্যান্ট সুরেশ কুমার পাতিদাড়, জিতেন্দ্র শেখাওয়াত সহ স্নেহো ফাউন্ডেশনের অন্যতম ডিরেক্টর সুমন চৌধুরী, শুভম সাহা, রিকি বড়ুয়া সহ অন্যান্য সদস্যরা। ক্যুইজ মাস্টারের ভুমিকায় ছিলেন প্রভাকর সরকার ও সংস্থার কর্ণধার অভিষেক ঘোষ। স্নেহো ফাউন্ডেশনের কর্ণধার অভিষেক ঘোষ বলেন, স্বাধীনতার ৭৫তম বছর স্বরণীয় করতেই আমাদের এই ব্যতিক্রমী প্রচেষ্টা, আগামী ১৫ ই আগস্ট সকল বিজয়ী দের পুরস্কৃত করা হবে।

আপনাদের মূল্যবান মতামত জানাতে কমেন্ট করুন ↴

সবার আগে খবর পেতে , পেইজে লাইক দিন

আপনার পছন্দ

বিজ্ঞাপন
PMJOK

আরও খবর

বিজ্ঞাপন
PMJOK