কোচবিহারের দিনহাটায় এক মহিলা সাংবাদিক কে সোস্যাল নেটওয়ার্কিং সাইটে প্রাননাশের হুমকি, উদয়ন ভাইপোর

নিজস্ব সংবাদদাতা Sep 22, 2021 - Wednesday দিনহাটা 231




দিনহাটায় উপনির্বাচনের আগে তালিবানি কায়দায় মহিলা সাংবাদিকের বিরুদ্ধে তৃণমূল নেতার নিকৃষ্ট ফেসবুক পোস্টের ফলে কালিমালিপ্ত তৃণমূলের ছবি।

উক্ত বিষয়ে ইতিমধ্যে পুলিশে অভিযোগ দায়ের করেছেন সেই মহিলা সাংবাদিক, অভিযোগ অনুসারে, সোশ্যাল মিডিয়ায় (Facebook) আচমকাই একটি পোস্ট দেন তৃণমূল নেতা তথা দিনহাটার বিধায়ক উদয়ন গুহর ভাইপো জয় গুহ। তাতে তিনি লেখেন, “দিনহাটার কোনও এক মহিলা সাংবাদিক দেশের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর প্রেমে পড়েছে। সূত্র তাই বলছে। ” এই পোস্টটি শেয়ার করার পরেই সেই সাংবাদিক কমেন্টবক্সে লেখেন, “যেহেতু দিনহাটায় আমিই একমাত্র মহিলা সাংবাদিক তাই এই কথাটি কি আমায় নিয়ে বলা?” সেই মুহূর্তে পোস্টে মহিলা সাংবাদিকের নাম না প্রকাশ করলেও উক্ত ওই সাংবাদিকের সঙ্গে কার্যত বাক-যুদ্ধে জড়ান অভিযুক্ত জয়। সেই থেকে বিরোধ। কমেন্ট বক্সেই একসময় সেই সাংবাদিকের উদ্দেশে জয় মন্তব্য করেন, “ভয়ঙ্কর খেলা হবে wait করো হয়তো খবর করার জন্য সময়টুকু পাবে না !! গৌরী লস্করের কথা মনে আছে তো?



তালিবানি কায়দায় এই ধরনের প্রকাশ্যে হুমকি দেওয়ার পরে বিভিন্ন মহল মনে করছে যে উপ নির্বাচনের আগে এই ধরনের ঘটনাক্রম উঠে আসার ফলে এর মাশুল গুনতে হতে পারে বর্তমান কোচবিহার জেলা তৃনমূল কংগ্রেসের চেয়ারম্যান তথা দিনহাটার প্রাক্তন বিধায়ক উদয়ন গুহ। প্রসঙ্গত বিগত বিধানসভা নির্বাচনে তৃণমূলের কিছু হঠকারী পদক্ষেপের জেরে তৃণমূল কংগ্রেসের প্রাক্তন বিধায়ক কে মাশুল গুনতে হয়েছিলো, এবং এই এলাকা কুচবিহারের সাংসদ তথা মন্ত্রী নিশীথ প্রামাণিকের খাসতালুক বলে পরিচিত। এই মতন অবস্থায় তৃণমূল কংগ্রেসের নেতাদের এক মহিলা সাংবাদিকের প্রতি এই ধরনের প্রকাশ্যে মন্তব্য কোথাও যেনো আফগানিস্তানের সাংবাদিকদের দুরবস্থার ছবিগুলোর প্রতিবিম্ব এবং এর ফলে মহাকুমা জুড়ে তৃণমূলের ছবি কালিমালিপ্ত হয়েছে বলেই মনে করছেন রাজনৈতিক মহল। এবং এর জেরে হয়তো আগামী উপনির্বাচনে ফের মাশুল গুনতে হতে পারে তৃণমূলকে। এবং মহিলা সুরক্ষার জন্য এই ঘটনা অত্যন্ত দুর্ভাগ্যজনক মনে করছেন ওয়াকিবহাল মহল সঙ্গে সঙ্গে জাতীয় সংস্থাগুলো ইতিমধ্যে উদয়ন গুহ কে “নটোরিয়াস “বলে আখ্যা দিয়েছে, আর এই ধরনের ঘটনা অবশ্যই প্রমাণ করছে কেন্দ্রীয় সংস্থাগুলোর সেই উক্তি।



ওয়াকিবহাল মহলের ধারণা, যদি তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব দ্রুত ওই মন্তব্যকারী নেতার বিরুদ্ধে পদক্ষেপ নিয়ে ড্যামেজ কন্ট্রোল না করে তাহলে, দিনহাটায় আগামী নির্বাচনে ফের বড় ক্ষতির সম্মুখীন পড়তে পারে তৃণমূল কংগ্রেস।

আপনাদের মূল্যবান মতামত জানাতে কমেন্ট করুন ↴

সবার আগে খবর পেতে , পেইজে লাইক দিন

আপনার পছন্দ

বিজ্ঞাপন
PMJOK

আরও খবর

বিজ্ঞাপন
PMJOK