অবসর হোমস্টে ও এইম ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে স্বাস্থ্য শিবির

রাজীব মুখার্জী Sep 16, 2020 - Wednesday ধূপগুড়ি 191


দক্ষিণ ধূপঝোরা গ্রামের স্থানীয় বনবস্তির শিশুদের সুস্বাস্থ্যের কথা চিন্তা করে স্বাস্থ্য শিবিরের আয়োজন করল "অবসর হোমস্টে" ও এইম ফাউন্ডেশন ।গত ১৪ ও ১৫ সেপ্টেম্বর দু'দিনব্যাপী 'অবসর' ক্যাম্পাসে বিশিষ্ট শিশুরোগ বিশেষজ্ঞ ডা: ধীমান পাল ও ডা: ইন্দ্রানী দাস এর উপস্থিতিতে গ্রামের গরীব শিশুদের বিনামূল্যে চিকিৎসা ও বিনামূল্যে প্রয়োজনীয় ঔষধ প্রদান করা হয়। এদিনের এই স্বাস্থ্য শিবিরে প্রায় ৫০ জন শিশুর চিকিৎসা করা হয়।



বর্তমানে করোনা আবহে অনেকেই কর্মহীন হয়ে পড়েছে, কোন কারণে যদি শিশুরা রোগে আক্রান্ত হয় , সেক্ষেত্রে অর্থের অভাবে চিকিৎসা করানো সম্ভব নয়। তাই এই সমস্ত বনবস্তির দুস্থ মানুষদের পাশে দাঁড়িয়ে, শিশুদের সুস্বাস্থ্যের কথা চিন্তা করে এই স্বাস্থ্য শিবিরের আয়োজন করা হয়েছে বলে উদ্যোক্তারা জানায়।



উদ‍্যোক্তাদের পক্ষে ডা:অনুপম ভট্টাচার্য্য জানান, "দুস্থদের পাশে দাঁড়ানো আমাদের মূল লক্ষ্য, আমাদের স্বাস্থ্য শিবির ও বিভিন্ন সমাজ সেবা মূলক কাজ সারাবছর ধরে চলে"।তিনি বলেন, একজন চিকিৎসক হিসেবে মানুষের সেবা করা যেমন তার কর্তব্য , তেমনই একজন সাধারণ মানুষ হিসেবে সমাজের পিছিয়ে থাকা অবহেলিত দুস্থদের পাশে দাঁড়িয়ে সমাজের উন্নতি সাধন করা তার লক্ষ।

আপনাদের মূল্যবান মতামত জানাতে কমেন্ট করুন ↴

সবার আগে খবর পেতে , পেইজে লাইক দিন

আপনার পছন্দ

বিজ্ঞাপন
PMJOK


আরও খবর

বিজ্ঞাপন
PMBJK DHUPGURI
HS01