জনবহুল এলাকায় মদের দোকান! পথ অবরোধ বিক্ষোভ এলাকাবাসীদের

মলয় দে Nov 06, 2019 - Wednesday নদীয়া 310


নদীয়া জেলার হরিণঘাটা থানা নিমতলা বাজারের শিমুলিয়া গ্রামের চাকদা নিমতলা রোডের পাশে এক বহুতল বাড়ি নির্মাণ কেন্দ্র করে এলাকাবাসীর ঐক্যবদ্ধ বিক্ষোভ প্রদর্শন ও পথঅবরোধ চলে। সূত্রের খবর এলাকার কিছু প্রভাবশালী ব্যক্তি মদের দোকান সহ সুরাপানের ব্যবস্থা করার উদ্দেশ্যে ওই বহুতল নির্মিত হচ্ছে। এলাকাবাসীর অভিযোগ ওই বহুতলের 200 মিটারের মধ্যে বালিকা বিদ্যালয়ের শিশু শিক্ষা কেন্দ্র এবং একটি মন্দির থাকায় তাদের আশঙ্কা অবস্থানের পরিবেশ ও শান্তি-শৃঙ্খলা হতে পারে।

যদিও বেশ কিছুদিন আগেই শতাধিক এলাকাবাসী স্বাক্ষর সংগ্রহ করে এর বিপক্ষে মার্চ পিটিশন আকারে ডিএম, সিডিএম এক্সেস, সুপারেন্টেড অফ এক্সাইজ, কল্যাণী এসপি, এসডিও, কৃষ্ণনগর পিডি, হরিণঘাটা ওসি সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ দপ্তরে অভিযোগ জমা দেয়া হয়।

কিন্তু এই সমস্ত উপেক্ষা করেও আজ দুপুর দুটো নাগাদ চূড়ান্ত অনুমোদনের জন্য অনুসন্ধান করতে আসেন বিভাগে অফিসাররা। ঠিক এই সময় এলাকাবাসী ঐক্যবদ্ধ হয়ে বিক্ষোভ প্রদর্শন এবং পথ অবরোধ করতে থাকেন। অবস্থা সামাল দিতে হরিণঘাটা থানার একটি প্রশাসনিক দল এসে বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিলেও, অবশেষে ওসির মৌখিক আশ্বাসে বন্ধ হয় বিক্ষোভ।

আপনাদের মূল্যবান মতামত জানাতে কমেন্ট করুন ↴

সবার আগে খবর পেতে , পেইজে লাইক দিন

আপনার পছন্দ

বিজ্ঞাপন
PMJOK

আরও খবর

বিজ্ঞাপন
PMJOK