মালের আরো এক করোনা সংক্রামিত এর মৃত্যু হলো। শহরে নাইট কারফু ও বিধিনিষেধ জারি

দেবজ্যোতি চ্যাটার্জি Apr 22, 2021 - Thursday মালবাজার 52


ডুয়ার্সের রানী বলে পরিচিত মালবাজার শহরে করোনার গ্রাফ ক্রমাগত উর্ধমুখী। বাড়ছে মৃত্যুর সংখ্যা। সংক্রমণ বেড়েই চলছে। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে নাইট কারফিউ সহ কিছু বিধিনিষেধ জারি করা হয়েছে। শহরে বহিরাগতদের যাতায়াত অনেকটাই কমে গেছে। বিশেষ প্রয়োজন ছাড়া কেউ বাড়ির বাইরে বের হচ্ছেন না। 


বৃহস্পতিবার কালবৈশাখীর তান্ডবের মাঝেও মাল সুপার স্পেশালিটি হাসপাতালে অন্যান্য দিনের মতো র‍্যাপিড অ্যান্টিজেন টেষ্ট জারি ছিল। বিকাল বেলা খবর পাওয়া যায় এদিন ১২ জনের শরীরে নতুন করে সংক্রামণ ধরা পড়ে। অনেকের শ্বাসকষ্ট ও সর্দি-জ্বরের উপসর্গ ছিল।  এরা সবাই শহরের ২,৭,৫,৬,১১,১৪ ও ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। এই নিয়ে মালবাজার শহরে সংক্রামিতের সংখ্যা দাড়ালো ৬৭৪ জন। সুস্থ হয়েছেন ৫২০ জন। এক্টিভ রয়েছে ১৩৬ জন। মারা গেছেন ১৮ জন।যদিও মেডিকেল কলেজ হাসপাতালে গত ৪ দিনের আর্টিফিশিয়াল টেস্টর ফল পেন্ডিং রয়েছে। রাতের মধ্যে সেই ফলাফল এলে সংখ্যা বেড়ে যাওয়ার আশংকা আছে। 


এদিকে অন্য সুত্র জানা গেছে, এদিন সকালে শিলিগুড়ির এক বেসরকারি নার্সিহোমে মিনা ছেত্রী (৭৪) নামের এক মহিলার মৃত্যু হয়। তিনি শহরের ১৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ছিলেন। কয়েকদিন আগে করোনা সংক্রামিত হন। চিকিৎসা চলছিলো। যদিও পৌরসভার স্বাস্থ্য বিভাগের ফোন বন্ধ থাকায় মৃত্যুর খবর যাচাই করা হয়নি। 

আপনাদের মূল্যবান মতামত জানাতে কমেন্ট করুন ↴

সবার আগে খবর পেতে , পেইজে লাইক দিন

আপনার পছন্দ

বিজ্ঞাপন
PMBJK DHUPGURI

আরও খবর

বিজ্ঞাপন
HS02
Jishu da